১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ফ্যাশন সংবাদ


১৯৭১

মহান বিজয় দিবস উপলক্ষে ফ্যাশন হাউস ১৯৭১ সেজেছে নতুন সাজে। প্রতিটি দিবসে ফ্যাশনে আসে নিত্যনতুন পোশাক। তাই ১৯৭১ ও পিছিয়ে নেয় লাল-সবুজকে ঘিরে নিয়ে এসেছে হুডি টি-শার্ট ও পাঞ্জাবি আর সময়োপযোগী সব পোশাক তো থাকছেই। বরাবরের মতোই টি-শাটর্, পলো টি-শাট, ক্যাজুয়াল শার্ট, পাঞ্জাবি ইত্যাদি । এসব পোশাক খুচরা ও পাইকারি বিক্রয় হয়। শোরুম : ১০৮, আজিজ সুপার মাকের্ট শাহবাগ ঢাকা। যোগাযোগ : ০১৭১৪৩৭৫৫৭৭।

আল ইসলাম

বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে অবস্থিত আল-ইসলাম ব্রাদার্সে এসেছে একাধিক নতুন ডিজাইনের বোরকা। আরামদায়ক কাপড়ে নিজস্ব ডিজাইনার দ্বারা এসব বোরকা তৈরি করা হয়েছে। এসব বোরকার দাম ২ হাজার ৫০০ থেকে ১২ হাজার টাকা পর্যন্ত। খুচরার পাশাপাশি পাইকারিও কেনা যাবে। ঠিকানা : আল-ইসলাম ব্রাদর্স, বায়তুল মোকাররম উত্তর গেট (নিচতলা), ঢাকা।

: ০১৮২৩৮৮০১৫৮।

বার্ডস আই

নতুন পোশাকের মধ্যে রয়েছে ফুলহাতা টি-শার্ট, ফুলহাতা পলো শার্ট, ফুলহাতা শার্ট, হুডি, ক্যাপ ও ব্লেজার। এছাড়া বাচ্চাদের টি-শার্ট, হুডি, পাঞ্জাবিও পাওয়া যাচ্ছে। এ সব পোশাকে কাপড় হিসেবে ব্যবহার করা হয়েছে শতভাগ সুতি ফেব্রিক্স। এ সব পোশাক পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের তিনটি শো-রুমে। যোগাযোগ : বার্ডস আই, ২৬, ৮ ও ৮৪ (দ্বিতীয় তলা) আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা-১০০০। ফোন : ০১৯১৫ ০৬৮১৫৩।

মুসলিম কালেকশন

তারুণ্যের ব্র্যান্ড মুসলিম কালেকশন এক্সক্লুসিভ শীত সামনে রেখে নিয়ে এসেছে আকর্ষণীয় ডিজাইনের সব ফ্যাশনেবল শার্ট। হালকা শীতে ক্যাজুয়াল শার্টের মধ্যে ডেনিম কাপড়ের শার্ট বেশ উপযোগী। এই হালকা শীতে পাতলা ডেনিম দিয়ে তৈরি করা হয়েছে এসব শার্ট। এ ছাড়াও কটন ফেব্রিক্সের বেশকিছু শার্ট আনা হয়েছে। ক্যাজুয়াল শার্টের মধ্যে চেক ও একরঙা শার্ট- দুটি ধরনই পাওয়া যাচ্ছে। ফোন : ০২-৭৭৬২৬৩৬।