২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

শেখ হাসিনা নারীর ক্ষমতায়নে কাজ করে যাচ্ছেন ॥ নাসিম


স্টাফ রিপোর্টার ॥ স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীর ক্ষমতায়নে কাজ করে যাচ্ছেন। তিনি নারীর ক্ষমতায়নে অত্যন্ত আন্তরিক। নারীদের যোগ্যতা অনুযায়ী তিনি তাদের সুযোগ করে দিচ্ছেন। নারীরা যাতে সমাজে আর অবহেলিত না থাকে।

বুধবার কাওরানবাজারে ‘প্রথম আলো’র কার্যালয়ে ‘রাজনৈতিক দলের নেতৃত্বে নারীর অংশগ্রহণ’ শীর্ষক গোলটেবিল বৈঠকে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন। প্রথম আলো আয়োজিত এই গোলটেবিল বৈঠকে বিএনপির ভাইস-চেয়ারম্যান সেলিমা রহমান, মহিলা দলের মহাসচিব শিরীন সুলতানা, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক দিলারা চৌধুরী, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের ডেপুটি চীফ অব পার্টি কে টি ক্রোক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইউমেন এ্যান্ড জেন্ডার স্টাডিজ বিভাগের সভাপতি তানিয়া হক বক্তব্য রাখেন।

আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য মোহাম্মদ নাসিম বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর মতোই শেখ হাসিনা নারীর ক্ষমতায়ন চান।

ঢাকা মেডিক্যালে বিনামূল্যে প্লাস্টিক সার্জারি

স্টাফ রিপোর্টার ॥ বিনামূল্যে প্লাস্টিক সার্জারির চিকিৎসাসেবা দেয়া হবে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে। ইতালির প্লাস্টিক সার্জারি দল ঢাকায় আসছে। দলের প্রতিনিধিরা ৫ জানুয়ারি থেকে দুই সপ্তাহ ক্যাম্পের মাধ্যমে চিকিৎসাসেবা দেবেন। ৩ জানুয়াারি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জাতীয় বার্ন এ্যান্ড প্লাস্টিক সার্জাির ইনস্টিটিউটে (বার্ন ইউনিট) যাঁরা বিনা মূল্যে চিকিৎসা নিতে চান, তাঁদের বাছাই করা হবে। ওই দিন সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বার্ন ইউনিটের নিচতলায় (কক্ষ নং-১০২) বাছাই প্রক্রিয়া চলবে।