২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ফরিদপুরে পিকআপ চালক ও সাভারে সবজি বিক্রেতা খুন


নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ১৫ ডিসেম্বর ॥ ভাঙ্গায় পিকআপ চালক কেরামত হাওলাদারকে (৩২) কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। পুলিশ সোমবার দুপুর ১২টার দিকে চান্দ্রা ইউনিয়নের সলিলদিয়া গ্রামের একটি পুকুরপাড় থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। কেরামত হাওলাদার চান্দ্রা ইউনিয়নের সিঙ্গারডাক গ্রামের মৃত শামসুল হক হাওলাদারের ছেলে। তার বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে সলিলদিয়া গ্রাম থেকে এ মৃতদেহটি উদ্ধার করা হয়।

নিজস্ব সংবাদদাতা সাভার থেকে জানান, সাভার মডেল থানাধীন কলামায় এক সব্জি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে ডাকাত দলের সদস্যরা। নিহত ওই ব্যবসায়ীর নাম মাহামুদুল হাসান বাপ্পী (২৫)। সে বরিশাল জেলার সদর থানার কাউয়ারচর এলাকার আনছার আলীর ছেলে।

আরও দু’ডাকাত গ্রেফতার

চট্টগ্রামে স্বর্ণের দোকান লুট

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম নগরীর আলকরণ এলাকায় ব্যাপক বোমাবাজি চালিয়ে দুটি স্বর্ণের দোকানে লুটের ঘটনায় জড়িত আরও দুই ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। গত রবিবার রাতে ঢাকার খিলক্ষেত এলাকায় একটি দোকানে স্বর্ণগুলো বিক্রি করতে গিয়ে ধরা পড়ে ডাকাত দলের এই দুই সদস্য। খিলক্ষেত থানা পুলিশ তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়।