২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

ইনজুরিতে সিরিজ শেষ মিসবাহর


স্পোর্টস রিপোর্টার ॥ হ্যামস্ট্রিং ইনজুরিতে সিরিজ শেষ মিসবাহ-উল হকের। শারজায় দ্বিতীয় ওয়ানডেতে ব্যাট হাতে ৪৭ রান করা পাকিস্তান অধিনায়ক ছিলেন না ফিল্ডিংয়েল সময়, পরিবর্তে তিন নেতৃত্ব দিচ্ছেন অভিজ্ঞ অলরাউন্ডার শহীদ আফ্রিদি। এমনিতে অবৈধ বোলিং এ্যাকশনের জন্য নিষিদ্ধ তারকা স্পিনার সাঈদ আজমল, একই কারণে থেকেও বল করতে পারছেন না মোহাম্মদ হাফিজ, তার ওপর ইনজুরিতে ভুগছেন পেসার উমর গুল ও অলরাউন্ডার বিলাওয়াল ভাট্টি! সিরিজের বাকি ম্যাচগুলোতে তাই দলভুক্ত করা হয়েছে লেগস্পিনার ইয়াসির শাহ ও পেসার আনোয়ার আলিকে। সব মিলিয়ে বিশ্বকাপের আগে বেশ দুশ্চিন্তায় আছেন পাকিস্তানী কর্তারা।

বিজেএমসির মহিলা হ্যান্ডবল খেলোয়াড়দের সংবর্ধনা

সম্প্রতি আইএইচএফ চ্যালেঞ্জ ট্রফিতে অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে দেশে ফিরেছে বাংলাদেশ মহিলা হ্যান্ডবল দল। অংশগ্রহণকৃত দলে ১৪ খেলোয়ারের মধ্যে ৯ জনই বিজেএমসির সদস্য। এ উপলক্ষে বিজেএমসির বোর্ড সভাকক্ষে মহিলা হ্যান্ডবল দলের সদস্যদের সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিজেএমসি’র চেয়ারম্যান মেজর জেনারেল হূমায়ুন খালেদ। উপস্থিত ছিলেন বিজেএমসির পরিচালকম-লী, খেলোয়াড়, টিম ম্যানেজার ও অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানের শুরুতেই সভাপতি সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তিনি বলেন অল্প সময়ে এ অর্জন প্রমাণ করে, বিজেএমসির টিম অনেক শক্তিশালী ও সংগঠিত। তিনি খেলোয়াড়দের উদ্দেশে বলেন, খেলার পাশাপাশি পড়ালেখাটা ভালভাবে চালিয়ে যেতে হবে, নিজেকে স্বাবলম্বী হিসেবে গড়ে তুলতে হবে।Ñ বিজ্ঞপ্তি।

রোবেনের জোড়া গোলে বেয়ার্নের বড় জয়

স্পোর্টস রিপোর্টার ॥ শিরোপা ধরে রাখার পথে দুরন্ত ছন্দে ছুটছে বেয়ার্ন মিউনিখ। শনিবার জার্মান বুন্দেসলিগায় বাভারিয়ানরা ৪-০ গোলে হারিয়েছে স্বাগতিক অগসবার্গকে। বেয়ার্নের হয়ে জোড়া গোল করেন ডাচ্ তারকা আরিয়েন রোবেন। একটি করে গোল করেন ফরাসী ডিফেন্ডার মেহদি বেনাটিয়া ও পোলিশ স্ট্রাইকার রবার্ট লেভানডোস্কি।

লীগে বেয়ার্নের এটা দ্বাদশ জয়। ১৫ ম্যাচে এখন পর্যন্ত অপরাজিত দলটি ৩৯ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে। দ্বিতীয় স্থানে থাকা নিকটতম প্রতিদ্বন্দ্বী ওলফসবার্গের পয়েন্ট এক ম্যাচ কম খেলে ২৯। বাজে অবস্থার মধ্যে থাকা বরুসিয়া ডর্টমুন্ড আবারও হেরেছে। হার্থা বার্লিনের মাঠে ১-০ গোলে হেরেছে গত মৌসুমের রানার্সআপরা। ১৫ ম্যাচে তাদের পয়েন্ট ১৪। ১৮ দলের মধ্যে অবস্থান ১৬তম। অগসবার্গের মাঠ এসজিএল এ্যারানায় অবশ্য প্রথমার্ধে বেয়ার্নকে রুখে দিয়েছিল স্বাগতিকরা। কিন্তু বিরতির পর মাত্র ১৪ মিনিটের ঝড়ে ল-ভ- হয়ে যায় অগসবার্গের প্রতিরোধ। বিরতি থেকে ফিরে নিজেদের অনেকটা সংঙ্গবদ্ধ করে নেয় পেপ গার্ডিওলার দল। ম্যাচের ৫৮ মিনিটে ফরাসী তারকা ফ্রাঙ্ক রিবেরির ফিকিক থেকে দারুণ হেডে প্রথম গোল করেন বেনাটিয়া। এক মিনিট পর সেবাস্টিন রোডের সহযোগিতায় দলের দ্বিতীয় ও নিজের প্রথম গোল করেন রোবেন। ডাচ্ তারকার গোলের পর আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয় বাভারিয়ানরা। ম্যাচের ৬৮ মিনিটে মিডফিল্ডার বাস্তিয়ান শোয়াইনস্টাইগারের পাস থেকে দলকে তিন গোলে এগিয়ে নেন লেভানডোস্কি। ৭১ মিনিটে রোডের পাস থেকে রোবেন অসাধারণ আরও একটি গোল করলে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে অতিথি বেয়ার্ন। ম্যাচ শেষে রোবেনের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন বেয়ার্ন মিউনিখ কোচ পেপ গার্ডিওলা। সাবেক বার্সিলোনা কোচ বলেন, রোবেন অসাধারণ ফুটবলার। নিজের দায়িত্ব সম্পর্কে সে সজাগ।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: