২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

গোপালগঞ্জে ছেলের হাতে মা খুন


নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ, ১৩ ডিসেম্বর ॥ জেলার কাশিয়ানীতে ছেলের হাতে নির্মমভাবে খুন হয়েছে এক মা। জানা গেছে, মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়ন পরিষদের সচিব ব্রজেন বাইন ও তাঁর স্ত্রী কাশিয়ানীর পিঙ্গলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিপ্রা রানী বাইন (৩০) ছেলেমেয়ে নিয়ে কাশিয়ানী উপজেলা সদরের কাদিরপাড়ায় ঝন্টু মোল্লার বাড়িতে ভাড়া থাকতেন। শুক্রবার দুপুরে সৎ ছেলে নবম শ্রেণীর ছাত্র বাঁধন বাইন (১৫) সৎ মা শিপ্রা বাইনকে ঘরের ভেতরেই নির্মমভাবে কুপিয়ে ফেলে চলে যায়।

চট্টগ্রামে অপহরণের ৯ ঘণ্টার মধ্যে অপহৃত উদ্ধার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামে অপহৃত হওয়ার ৯ ঘণ্টার মধ্যে উদ্ধার পেয়েছেন এক গাড়িচালক। পুলিশী অভিযানে তাকে উদ্ধারের পাশাপাশি গ্রেফতার হয়েছে ৪ অপহরণকারী। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে পুলিশ নগরীর নিউমুরিং এলাকা থেকে অপহৃতকে উদ্ধার এবং অপহরণকারীদের গ্রেফতার করে।

মুন্সীগঞ্জে স্বেচ্ছাসেবক দল সভাপতি কারাগারে

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ গজারিয়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলামকে শনিবার বিকেলে আদালতের মাধ্যমে মুন্সীগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।

৫০ শিক্ষার্থীকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া সত শিক্ষার্থীসহ ৫০ কৃতী শিক্ষার্থীকে শনিবার সংবর্ধনা ও বৃত্তি প্রদান করেছে শ্রী জ্ঞান অতিশ দীপঙ্কর ফাউন্ডেশনে। সদর উপজেলার রামপাল কলেজ মিলনায়তনে এই অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণ দেন আইন ও বিচার বিভাগের সলিসিটর কেএন সলিমুল্লাহ। তাজিম উদ্দিন হাওলাদারের সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন রামপাল কলেজ অধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন খান, রামপাল ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন পুস্তি, মোঃ জামাল হোসেন ও মাহফুজুর রহমান ফরহাদ প্রমুখ।