২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

শীতবস্ত্র বিতরণের আহ্বান গবর্নরের


অর্থনৈতিক রিপোর্টার ॥ বাংলাদেশ ব্যাংকের গবর্নর ড. আতিউর রহমান শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণের জন্য দেশের ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান তথা গোটা আর্থিক খাতকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। তিনি সমাজের বিত্তবান ও কর্পোরেট হাউসের সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোরও আহ্বান জানিয়েছেন। শুক্রবার বাংলাদেশ ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়। গবর্নর বলেন, ব্যাংক হিসাবধারী পথশিশুরা যাতে শীতবস্ত্রের অভাবে কষ্ট না পায় তা নিশ্চিত করতে হবে। বিজ্ঞপ্তিতে বলা হয়, ড. আতিউর বলেছেন, দেশব্যাপী শীতের প্রকোপ বাড়ছে। ইতোমধ্যে উত্তরাঞ্চলসহ সারাদেশে অসহনীয় শীত পড়েছে। সামনের দিনগুলোতে শৈত্যপ্রবাহসহ শীতের প্রকোপ আরও বাড়ার আশঙ্কার বিষয়ে আবহাওয়া অফিস পূর্বাভাস দিচ্ছে। প্রতিবছর দেশের উত্তরাঞ্চল, চর, হাওড় ও নদী ভাঙ্গন এলাকার হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষ শীতবস্ত্রের অভাবে কষ্ট পাওয়ার চিত্র পত্র-পত্রিকায় প্রায়ই দেখা যায়। সামাজিক দায়বদ্ধতার আওতায় প্রতি বছরের ন্যায় এবারও ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলো দেশের অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র-কম্বল বিতরণের মাধ্যমে সাহায্যের হাত সম্প্রসারিত করবে এটিই প্রত্যাশিত।

প্রাণ ফুডস-এর পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

প্রাণ ফুডস লিমিটেডের ঝালমুড়ি ও পটেটো ক্র্যাকার গ্রুপের বিভিন্ন পণ্য পরিবেশনের সঙ্গে সংশ্লিষ্টদের নিয়ে আয়োজন করা হয়েছে পরিবেশক সম্মেলন-২০১৪। সম্প্রতি রাজধানীর একটি কনভেনশন সেন্টারে আয়োজিত সম্মেলন উভয় গ্রুপের সেরা ১০০ জন করে মোট ২০০ পরিবেশক অংশগ্রহণ করেন।

প্রাণ-এর পরিচালক ইলিয়াস মৃধা, প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক বিপণন কামরুজ্জামান কামাল, প্রাণ ফুডস লিমিটেডের চীফ অপারেটিং অফিসার সাইফুল ইসলাম সিকদারসহ প্রাণ ফুডস লিমিটেডের সেলস্ ও মার্কেটিং বিভাগের উর্ধতন কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি।