২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সড়ক দুর্ঘটনায় গৃহবধূ, চালক যুবকসহ নিহত আট


জনকণ্ঠ ডেস্ক ॥ জয়পুরহাটে বৃহস্পতিবার সড়ক দুর্ঘটনায় মহিলাসহ দুই, যশোরে যুবক, গৃহবধূ, টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় এক, চৌদ্দগ্রামে বাস-সিএনজি সংঘর্ষে চালকসহ দু’জন ও ভালুকায় ট্রাকচাপায় অটোচালক নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানোÑ

জয়পুরহাট ॥ বৃহস্পতিবার রাতে জয়পুরহটের পাঁচবিবিতে সড়ক দুর্ঘটায় এক মহিলাসহ দু’জন নিহত হয়েছে। এদের একজন পাঁচবিবি উপজেলা মোটরসাইকেল গ্যারেজের কর্মচারী মালিদহ গ্রামের নিমাই চন্দ্র দাস (৪৫)। অন্যজন পাঁচবিবি পৌর এলাকার আব্দুল গফুরের মেয়ে সাবিনা (৩৫)।

যশোর ॥ জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দু’জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন নিছার আলী (৪০) নামে অপর এক ব্যক্তি। বৃহস্পতিবার সকালে যশোর বেনাপোল সড়কের ধোপাখোলায় ও নড়াইলের লোহাগড়ার সুজাপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন যশোরের ঝিকরগাছা উপজেলার বোধখানা গ্রামের মোকছেদ আলীর ছেলে নূর ইসলাম (৪৫) ও নড়াইলের লোহাগড়ার সুজাপুর গ্রামের হাবিবুর রহমান শেখের স্ত্রী জাহেদা বেগম (৪৪)।

টাঙ্গাইল ॥ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের করটিয়ার ক্ষুদিরামপুর নামক স্থানে মোটরসাইকেল ও ট্রাকের সংঘর্ষে ১ জন নিহত ও ১ জন আহত হয়েছে। বৃহ¯পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

চৌদ্দগ্রাম ॥ কুমিল্লার চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই চালক নিহত ও অপর চারজন আহত হয়েছেন। নিহতরা হলেন লাকসামের নরপাটির মনু খাঁর পুত্র মোহাম্মদ খাঁ (৫৮) ও চৌদ্দগ্রামের কালিকাপুর ইউনিয়নের জামপুরের ফুল মিয়ার পুত্র আবু তাহের (৪৭)।

ভালুকা ॥ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় ভারাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সামনে চালভর্তি ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিক্সাচালক নিহত হয়েছেন। এ ঘটনার প্রতিবাদে স্থানীয় লোকজন কাঠের গোলা ফেলে ও টায়ারে আগুন জ্বালিয়ে প্রায় দুই ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে। পরে স্থানীয় প্রশাসনের উদ্যোগে অবরোধ তুলে নেয়া হয়। এ সময় চার পুলিশ আহত হয়েছেন।

খোকাবাবু ও রাঙ্গা ডাকাত গ্রেফতার ॥ অস্ত্র ও গুলি উদ্ধার

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ সুন্দরবন এলাকার জলদস্যু ‘খোকাবাবু’ বাহিনীপ্রধান কবিরুল ইসলাম ও রাঙ্গা ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

গ্রেফতারের পর খোকাবাবুর দেয়া তথ্য মতে, র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল এনামুল আরিফ সুমনের নেতৃত্ব একটি দল খুলনার ভা-ার কোর্ট এলাকায় অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল, ১টি পিস্তলের ম্যাগাজিন, ২টি দেশীয় তৈডর ওয়ান শূটারগান, ১টি দেশীয় তৈরি পাইপগান, ৩ রাউন্ড পিস্তলের গুলি, ২ রাউন্ড রাইফেলের গুলি, ৪টি শর্টগানের কার্তুজ ও ৬টি রামদা উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে খুলনার লবণচরায় র‌্যাব-৬ এর কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল এনামুল আরিফ সুমন।