১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ঝলক


ওবামা-মিশেল প্রেম কাহিনী নিয়ে সিনেমা!

বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর ব্যক্তি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামার জীবন নিয়ে মানুষের আগ্রহের কমতি নেই। এবার ওবামা ও তাঁর স্ত্রী মিশেলের প্রেমকাহিনী নিয়ে নির্মিত হতে যাচ্ছে একটি চলচ্চিত্র।

‘সাউথসাইড উইথ ইউ’ নামে এ ছবিটি নির্মাণ করবে ‘দ্য হোমগ্রোন পিকচার্স প্রোডাকশন।’

‘দ্য হাফিংটন পোস্ট’ জানিয়েছে, মিশেলের তরুণী

বয়সের চরিত্রে এতে অভিনয় করবেন হলিউড অভিনেত্রী টিকা সাম্পটার। তবে ওবামার চরিত্রে কে অভিনয় করবেন তা এখনও চূড়ান্ত হয়নি।

ছবিটির শ্যূটিং শুরু হতে পারে আগামী বছর। ওবামা ও মিশেল কিভাবে একে অপরের প্রেমে পড়েছিলেন তা নিয়েই গড়ে উঠবে ছবির কাহিনী।

’৮৯ সালে ওবামার অনুরোধে শিকাগো আর্ট ইনস্টিটিউটে একটি অনুষ্ঠান দেখতে যান মিশেল। এ সময়ই মিশেলকে প্রেম নিবেদন করেন ওবামা। সঙ্গে সঙ্গেই এতে সাড়া দেন মিশেল। ’৯২ সালের অক্টোবরে বিয়ে করেন তারা। -বিডিনিউজ

প্রিন্সেসকে ছুঁয়ে বিপদে!

রাজ পরিবারের ‘বধূরানী’কে ছুঁয়ে বিপদে ‘রাজা’!

বাস্কেট বল কিংবদন্তি লেব্রন জেমস হয়ত ওই সব ছবি তাঁর সংগ্রহে যতœ করে রাখবেন। কিন্তু, ডাচেস অব কেমব্রিজকে ছুঁয়ে ছবি তুলে বিতর্কে ‘কিং’ জেমস! অভিযোগ, কেট মিডলটনের ঘাড়ে হাত দিয়ে ছবি তুলে তিনি প্রোটোকল ভেঙেছেন। খবর এই সময়ের। যুবরাজ উইলিয়াম ও কেট গতকাল নিউইয়র্কে গিয়েছিলেন ক্লিভল্যান্ড ক্যাভালিয়ার্স বনাম ব্রুকলিন নেটসের খেলা দেখতে। খেলার শেষে তাঁরা লেব্রন জেমসের সঙ্গে দেখা করেন। তখনই ছবি তোলার সময় ওই কাণ্ড!

ব্রিটেনের এটিকেট বিশেষজ্ঞ উইলিয়াম হ্যানসন একটি ব্রিটিশ ট্যাবলয়েডকে বলেছেন, ‘ডাচেস এ নিয়ে চিন্তা না করলেও, জেমসের উচিত ছিল ওই ভাবে তাঁর গায়ে হাত না দেওয়া। আসলে, আমেরিকানরা ব্রিটিশ রাজপরিবারকে একটু ছুঁতে চায়। এত দিনেও ওরা ব্রিটিশ আদবকায়দা শিখল না।’

প্রিয়াঙ্কার ছবি মোবাইলে জুম, বিপাকে বিজেপি বিধায়ক

কী বিড়ম্বনা! দু’বছর আগে ২০১২ সালে কর্নাটক বিধানসভাতেই অধিবেশন চলাকালীন মোবাইলে অশ্লীল ভিডিও দেখে ইস্তফা দিতে হয়েছিল তিন বিজেপি মন্ত্রীকে। আবার শিরোনামে সেই কর্নাটক বিধানসভাই। তবে এবার অশ্লীল ভিডিও নয়, কর্নাটক বিধানসভায় এক বিজেপি বিধায়ক অধিবেশন চলাকালীন সোনিয়া-কন্যা প্রিয়াঙ্কা গান্ধীর ছবি জুম করে দেখছিলেন। ক্যামেরায় সেই ছবি ধরা পড়তেই তৈরি হয়েছে বিতর্ক। বিজেপি বিধায়ক প্রভু চহ্বনের কীর্তিতে বেজায় অস্বস্তিতে বিজেপি শীর্ষ নেতৃত্ব। খবর এই সময়।

বুধবার কর্নাটক বিধায়সভায় আখের দাম বৃদ্ধি নিয়ে একটি জরুরী বিতর্ক চলছিল। ফুটেজে দেখা যায় এরকম একটি গুরুত্বপূর্ণ ইস্যুতে বিতর্কে আদপেই মন ছিল না অউরাদের বিজেপি বিধায়ক প্রভু চহ্বনের। অনেকক্ষণ ধরেই নিজের স্মার্টফোনে মন দিয়ে নেট সার্ফিং করছিলেন। দেখা যায় ইন্টারনেটে আসলে প্রিয়াঙ্কা গান্ধীর নানা মুহূর্তের ছবি তড়ড়স করে দেখছিলেন প্রভু। বিজেপির জনপ্রতিনিধির ওই কীর্তির ফুটেজ প্রকাশিত হতেই দেশজুড়ে আলোড়ন পড়ে গেছে।

পর্নগেট কেলেঙ্কারির পর বিধানসভায় মোবাইলের উপর নিষেধাজ্ঞা জারির দাবি করেছিলেন অনেক স্পীকার। কর্নাটক বিধানসভার স্পীকার কাগোডু থিম্মাপ্পা প্রভু চহ্বনের ব্যাপক সমালোচনা করে বলেন, ‘বিধানসভায় মোবাইলের উপর নিষেধাজ্ঞা জারির কথা ভাবা হচ্ছে। সোমবার একটি বৈঠকের পরই এ ব্যাপারে সিদ্ধান্ত জানানো হবে।’ তবে দলীয় বিধায়কের কীর্তিতে বিজেপি কি পদক্ষেপ নেবে তা এখনও জানা যায়নি।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: