১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সফল অপারেশন ফুটবলার রাকিবের


স্পোর্টস রিপোর্টার ॥ মঙ্গলবার রাজধানীর একটি হাসপাতালে সফল অপারেশন হয়েছে বাংলাদেশ অনুর্ধ-১৬ জাতীয় ইনজুরিগ্রস্ত ফুটবলার রাকিব হাসানের। আপাতত তিন-চার সপ্তাহ হুইল চেয়ারেই চলাফেরা ও বিশ্রাম করতে হবে তাকে। তারপর আবার খেলার জন্য মাঠে নামতে পারবে বলে আশ্বাস দিয়েছেন চিকিৎসকরা। ‘আমি আবারও খেলার মাঠে ফিরে আসতে চাই।’ জনকণ্ঠের কাছে এভাবেই নিজের আকুলতা প্রকাশ করেছে রাকিব।

গত ২১ নবেম্বর জনকণ্ঠের খেলার পাতায় প্রকাশিত হয়েছিল ‘চিকিৎসার অভাবে পঙ্গুপ্রায় রাকিব’ শিরোনামের একটি প্রতিবেদন। এই প্রতিবেদন প্রকাশের পর এটি অনেকেরই নজরে আসে। রাকিবের চিকিৎসার খরচ দিয়ে সাহায্য করতে এগিয়ে আসেন নাম প্রকাশ না করার শর্তে ক্রীড়াপ্রেমী মহৎ অন্তঃপ্রাণ এক ব্যক্তি। তাঁর কল্যাণেই অপারেশন করাতে সক্ষম হয় রাকিব।

উল্লেখ্য, ২০১৩ সালে কোরবানির ঈদের পর বিকেএসপির মাঠে একটি অনুশীলন ম্যাচ খেলতে গিয়ে প্রতিপক্ষ খেলোয়াড়ের সঙ্গে সংঘর্ষে বাঁ পায়ের লিগামেন্ট ছিঁড়ে যায় লেফটব্যাক পজিশনে খেলা বগুড়ার এক দরিদ্র সবজি বিক্রেতার ছেলে রাকিবের। অপারেশন না করার ফলে তার চোটের অবস্থা প্রকট আকার ধারণ করায় ক্যারিয়ার হয়ে পড়ে সঙ্কটাপন্ন। অপারেশনের জন্য দেড় লাখ টাকার প্রয়োজন হয়। কিন্তু গরিব বাবা-মায়ের সামর্থ্য নেই এই টাকা যোগাড়ের। উপয়ান্তর না দেখে রাকিব শরণাপন্ন হয় জনকণ্ঠের।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: