২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

এবার মুক্তাগাছায় পুলিশকে কুপিয়ে ৭৭ মামলার আসামি ছিনতাই


স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ মুক্তাগাছা উপজেলার ঘোঘা ইউনিয়নের পাহাড়ী এলাকা চানপুর গ্রামে পুলিশের ওপর হামলা চালিয়ে কুপিয়ে বন মামলার আসামি বাবুলকে (৪৫) ছিনিয়ে নিয়ে গেছে স্বজন ও এলাকাবাসী। গুরুতর আহত পুলিশের দুই সহকারী দারোগা শাহীনুর ও রেজাউরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার দুপুরে মুক্তাগাছা থানা পুলিশ চানপুর গ্রামের আসামি বাবুলকে গ্রেফতার করে হোন্ডায় তোলে নিয়ে আসার সময় এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মুক্তাগাছার পাহাড়ী জনপদ চানপুর গ্রামের ৭৭ মামলার আসামি

বাবুলকে গ্রেফতারে বুধবার দুপুরে অভিযান চালায় দুই পুলিশ। গ্রেফতারের পর হোন্ডায় তোলে আসামি বাবুলকে নিয়ে আসার সময় প্রথমে পরিবারের লোকজন পুলিশের গতিরোধ করে। এ খবর ছড়িয়ে পড়লে বাবুলের স্বজন ও এলাকাবাসী দা ও লাঠিসোটা নিয়ে পুলিশের ওপর চড়াও হয়। এ সময় পুলিশের দুই সদস্যকে কুপিয়ে আহত করার পর আসামিকে ছিনিয়ে নেয় স্বজনরা। খবর পেয়ে মুক্তাগাছা থানা পুলিশ অতিরিক্ত ফোর্সসহ এলাকায় গিয়ে উদ্ধার করে দুই সদস্যকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশের পাশাপাশি র‌্যাব অভিযান পরিচালনা করছে।

উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি ত্রিশালে পুলিশের প্রিজন ভ্যানে হামলায় চালিয়ে এক পুলিশকে হত্যা করে জেএমবির জঙ্গীরা ফাঁসির দ-প্রাপ্ত আসামিসহ ৩ জঙ্গীকে ছিনিয়ে নেয়।

সম্পর্কিত:
পাতা থেকে: