২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

গাঁজা, ফেনসিডিল ও মদসহ আটক তিন


জনকণ্ঠ ডেস্ক ॥ সিলেটের সীমান্ত এলাকা থেকে দুই লাখ টাকার মাদক উদ্ধার করা হয়েছে। এছাড়া নওগাঁতে ১০ বোতল ফেনসিডিল, ফদিরপুরে গাঁজাসহ দুই ব্যক্তি আটক, চুয়াডাঙ্গায় ২৫ হাজার বোতল ফেনসিডিল ধ্বংস এবং নাটোরে ফেনসিডিলসহ এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

খবর : স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো।

সিলেট ॥ জেলার জকিগঞ্জ সীমান্ত এলাকা থেকে প্রায় সোয়া দুই লাখ টাকার ভারতীয় মদ উদ্ধার করেছে বিজিবি। মঙ্গলবার ভোররাতে উপজেলার বড়পাথর এলাকার কুশিয়ারা নদীর পাড় থেকে এ মদ উদ্ধার করা হয়।

নওগাঁ ॥ সোমবার রাতে নওগাঁর রাণীনগর থানা পুলিশ উপজেলা বাসস্ট্যান্ড এলাকার কাজী মোজাফ্ফরের বাসায় তল্লাশি চালিয়ে ১০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছে। তবে বাসার মালিক উপস্থিত থাকলেও তাকে গ্রেফতার না করায় এলাকাবাসীর মাঝে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

ফরিদপুর ॥ সদর উপজেলার মহরাজপুর গ্রামের নিজ বাড়ি থেকে মঙ্গলবার সকালে ৫ কেজি গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ীকে র‌্যাব-৮-এর একটি দল গ্রেফতার করেছে। আটক মাদক ব্যবসায়ীর নাম আঃ রাজ্জাক মোল্যা (৪০), সে সদর উপজেলার মহরাজপুর গ্রামের মৃত আঃ মজিদ মোল্যার পুত্র। এদিকে সালথায় প্রকাশ্যে গাঁজা বিক্রির দায়ে তোরাফ সরদার নামের এক ব্যক্তিকে ছয়মাসের বিনাশ্রম কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। তোরাফ সর্দারের বাড়ি উপজেলার বল্লভদী ইউনিয়নের ফুলবাড়িয়াহাট গ্রামে।

চুয়াডাঙ্গা ॥ চুয়াডাঙ্গায় ২৫ হাজার বোতল ফেনসিডিলসহ মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি। মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠ সংলগ্ন প্রধান সড়কে ২৫ হাজার ৬৬১ বোতল ফেনসিডিল, ৩০ কেজি গাঁজা ধ্বংস করা হয়।

নাটোর ॥ জেলার গুরুদাসপুর এলাকা থেকে ১৬৮০ বোতল ফেনসিডিলসহ আফাজ উদ্দিন (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় একটি পাজেরো জিপ জব্দ করা হয়। মঙ্গলবার ভোরে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোল প্লাজা থেকে তাকে আটক করা হয়।