২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

বগুড়ায় দশ বছর পর আজ আওয়ামী লীগের কাউন্সিল


স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বগুড়ায় আজ আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল। আনুষ্ঠানিক ত্রিবার্ষিক হলেও তা হচ্ছে দশ বছর পর। কাউন্সিল হবে জিলা স্কুল মাঠে। শহরের কেন্দ্র সাতমাথা থেকে চারধারে তোরণ, ফেস্টুন, ব্যানার দিয়ে সাজানো হয়েছে। বহুতল ভবনের ওপর, নবাববাড়ি সড়ক ও শেরপুর সড়কের ধারে বিলবোর্ডগুলোতেও বড় প্যানফ্লেক্স ব্যানার টাঙ্গানো হয়েছে। রঙিন শহরে পরিণত হয়েছে বগুড়া। কাউন্সিলের উদ্বোধন করবেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতি ম-লীর সদস্য মোহাম্মদ নাসিম।

প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। এই কাউন্সিলকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা দেখা দেয়ার পরও চাপা অসন্তোষও লক্ষ্য করা যাচ্ছে। মঙ্গলবার সকাল পর্যন্ত নির্বাচন পরিচালনা কমিটি (তিন সদস্যের নির্বাচন কমিশন) ভোটাধিকার প্রয়োগের সদস্যদের তালিকা পাননি।

তবে বলেছের সময় মতোই তা পাওয়া যাবে। সূত্র জানায়, গণতান্ত্রিক প্রক্রিয়ায় তফসিল ঘোষণায় যে ধাপ থাকে তা মেনে চলা হয়নি। তফসিল ঘোষণার এক দিনের মধ্যেই মনোনয়নপত্র সংগ্রহ দাখিল ও বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করা হয়েছে। কয়েক নেতা ও সম্ভাব্য প্রার্থী জানালেন তারা এখনও জানতে পারেননি কাউন্সিলর কারা।