২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

টাঙ্গাইলে জমি নিয়ে বিরোধে বৃদ্ধাকে পিটিয়ে হত্যা


জনকণ্ঠ ডেস্ক ॥ টাঙ্গাইলে জমি নিয়ে বিরোধে এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এছাড়া সিলেট ও সাভারে অজ্ঞাত দুই যুবকের লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

টাঙ্গাইল ॥ নাগরপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক বৃদ্ধ মহিলাকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। রবিবার সকালে উপজেলার বেকড়া ইউনিয়নের ভালকুটিয়া গ্রামে এ হত্যাকা-ের ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জানা গেছে, উপজেলার ভালকুটিয়া গ্রামের নুরুল ইসলামের সঙ্গে প্রতিবেশী চাঁন মিয়ার জমিসংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার বিকেলে একদল সন্ত্রাসী নুরুল ইসলামের বাড়িতে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর করে মালামাল লুট করে নিয়ে যায়। রবিবার সকালে নুরুল ইসালামের বড় ভাই হাতেম আলীর স্ত্রী আছিয়া বেগম (৬৫) বাড়ির পাশে ছাগল চড়াতে গেলে প্রতিপক্ষরা অতর্কিতভাবে তার ওপর হামলা চালায়। তাকে বেধম মারপিট করে। দুপুরে হাসপাতালে আছিয়া বেগম মারা যান।

সাভার ॥ সাভারে অজ্ঞাত এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ। রবিবার ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের ব্যস্ততম সাভার বাজার বাসস্ট্যান্ডের ফুটওভার ব্রিজের নিচ থেকে অজ্ঞাত ওই যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়।

সিলেট ॥ গোয়াইনঘাট উপজেলার আহারকান্দি গ্রামের ধান ক্ষেত থেকে অজ্ঞাত এক যুবকের গলিত লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার সকালে শ্রমিকরা ধান কাটতে গিয়ে লাশটি দেখতে পায়। নিহত যুবকের পরনে জিন্সের প্যান্ট ছিল। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।