২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বাউফল পৌরসভার ১৬ সড়ক খানাখন্দে ভরা


নিজস্ব সংবাদদাতা, বাউফল, ৬ ডিসেম্বর ॥ বাউফল পৌর শহরের গুরুত্বপূর্ণ ১৬টি সড়ক খানখন্দে পরিণত হয়েছে। এসব সড়কের পাশে পয়ঃনিষ্কাশনের কোন ব্যবস্থা নেই। ফলে দুর্ভোগ পোহাচ্ছেন পথচারীরা। যানবাহন চলছে ঝুঁকি নিয়ে। সড়কগুলো হচ্ছে ১নং ওয়ার্ডের বঙ্গবন্ধু সড়ক ও জিয়া সড়ক, ২নং ওয়ার্ডের হাজী সড়ক, ৩নং ওয়ার্ডের কলেজ সড়ক, নুরিয়া স্কুল-নাপিতবাড়ি সড়ক, ৪নং ওয়ার্ডের মুসলিমপাড়া, নীলক্ষেত, গার্লস স্কুল ও থানার পিছনের সড়ক, ৫নং ওয়ার্ডের ওয়াদুদ মিয়া সড়ক, ৬নং ওয়ার্ডের দারুচ্ছুন্নত-১ ও ২ নং সড়ক, ৭নং ওয়ার্ডের বকুলতলা, ৮নং ওয়ার্ডের মহিলা কলেজ, বাংলাবাজার ও ৯নং ওয়ার্ডের শেরেবাংলা সড়ক। এসব সড়ক খানাখন্দে ভড়ে যাওয়ায় জনদুর্ভোগ বেড়েছে। পথচারীরা স্বচ্ছন্দে চলাচল করতে পারে না। যানবাহন চলছে ঝুঁকি নিয়ে। এ ছাড়াও এসব সড়কের পাশে ড্রেন না থাকায় বর্ষা মৌসুমে পানি জমে থাকে। এ ব্যাপারে বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন , এ পৌরসভার রাজস্ব আয় কম। এডিবির বরাদ্দ কমে গেছে। তাই বিশেষ কোন প্রকল্পের বরাদ্দ ছাড়া এসব সড়কের কাজ বাস্তবায়ন করা সম্ভব নয়। তিনি বিশেষ প্রকল্পের বরাদ্দের জন্য চেষ্টা চালাচ্ছেন বলে জানান ।

খুলনায় অপহৃত ব্যবসায়ীকে সুন্দরবন থেকে উদ্ধার

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনার দাকোপ উপজেলার সুতারখালী গ্রাম থেকে অপহরণের এক সপ্তাহ পর চিংড়ি ঘের ব্যবসায়ী জুনায়েদ হাসান শুভ্রকে (৩০) শুক্রবার রাতে সুন্দরবন থেকে উদ্ধার করেছে পুলিশ।

গত ২৮ নবেম্বর রাত তিনটার দিকে তাকে কোটি টাকা মুক্তিপণের দাবিতে অপহরণ করে বনদস্যুরা। দাকোপের সুতারখালী গ্রামে সুন্দরবন শ্রিম্পস প্রাইভেট লিমিটেড নামে একটি চিংড়ি ঘের রয়েছে ব্যবসায়ী শুভ্রর।

পটুয়াখালীতে ৪০ হাতবোমা উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী, ৬ ডিসেম্বর ॥ পটুয়াখালী সদর উপজেলার বদরপুর ইউনিয়নের শিয়ালী বাজারের পরিত্যক্ত একটি দোকান থেকে শুক্রবার রাত সাড়ে ১১টায় ৪০টি তাজা হাতবোমা প্যাকেটে মোড়ানো চটের ব্যাগসহ উদ্ধার করেছে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা।

র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাবের গোয়েন্দা দলের মাধ্যমে গোপন সংবাদ পেয়ে র‌্যাব ওই বাজারে অভিযান চালায়। তখন একটি পরিত্যক্ত দোকান থেকে কার্টুন ভরা হাতবোমাগুলো উদ্ধার করে।

স্বর্ণপদকপ্রাপ্ত ইউপি চেয়ারম্যানকে সংবর্ধনা

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ৬ ডিসেম্বর ॥ শনিবার দুপুরে নওগাঁর বদলগাছী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএম গফুর বিভিন্ন সামাজিক কর্মকা-ে বিশেষ অবদান রাখার স্বীকৃতিস্বরূপ মাদার তেরেসা স্বর্ণ পদক, জেনারেল ওসমানী স্বর্ণ পদক এবং প্রতিষ্ঠান ফাউন্ডেশন স্বর্ণ পদক অর্জন করায় তাকে সংবর্ধনা দেয়া হয়। এই উপলক্ষে ইউনিয়ন পরিষদের উদ্যোগে বেলা পৌনে ২ টায় বদলগাছী ইউনিয়ন পরিষদ হলরুমে এক আলোচনা ও সংবর্ধনার আয়োজন করা হয়। পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ জিল্লুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হুসাইন শওকত ।