১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

দিনাজপুরে বিএনপির দুই গ্রুপে সংর্ঘষ ॥ সাবেক মহিলা এমপিসহ আহত ৫


স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ শনিবার জেলা বিএনপির কর্মিসভা উপলক্ষে প্রস্তুতি সভায় সিটে বসাকে কেন্দ্র করে মহিলা দলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৫ মহিলা কর্মী আহত হয়েছে।

জানা গেছে, শনিবার বেলা আড়াইটার দিকে জেলা বিএনপির জেল রোডের দলীয় কার্যালয়ে আগামী ১২ ডিসেম্বর বিএনপির কর্মিসভা উপলক্ষে এক প্রস্তুতি সভা চলছিল। জেলা বিএনপির সভাপতি আলহাজ লুৎফুর রহমান মিন্টুর সভাপতিত্বে দলীয় কার্যালয়ে প্রস্তুতি সভা চলাকালে সাবেক মহিলা এমপি ও জেলা বিএনপির সহ-সভাপতি রেজিনা ইসলাম বক্তব্য দেয়ার জন্য উঠলে ওই চেয়ারে পৌর মহিলা কাউন্সিলর শাহীন সুলতানা বিউটি বসেন। এই বসাকে কেন্দ্র করে উপস্থিত কয়েকজনের সঙ্গে তার বাক্্-বিত-ার এক পর্যায়ে চেয়ার ছোড়াছুড়ির মধ্য দিয়ে সংঘর্ষ শুরু হয়। এ সময় সাবেক মহিলা এমপি রেজিনা ইসলামসহ ৫ জন আহত হন।

বিএনপির একটি সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে জেলা বিএনপির নেতাকর্মীরা সভাপতি লুৎফর রহমান মিন্টু ও সাধারণ সম্পাদক মুকুর চৌধুরীর গ্রুপে বিভক্ত রয়েছে। এই দুটি গ্রুপের মধ্যে সাবেক মহিলা এমপি রেজিনা ইসলাম সভাপতির গ্রুপে ও পৌর মহিলা কাউন্সিলর শাহীন সুলতানা বিউটি সাধারণ সম্পাদক গ্রুপের সদস্য বলে পরিচিত। সভাপতির গ্রুপের মহিলার চেয়ারে সাধারণ সম্পাদক গ্রুপের মহিলা বসায় এ সংঘর্ষ শুরু হয়।

সম্পর্কিত:
পাতা থেকে: