২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সড়ক দুর্ঘটনায় পুলিশ কৃষকসহ হত পাঁচ


জনকণ্ঠ ডেস্ক ॥ বরিশালে বৃহস্পতিবার কাভার্ডভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে এক ব্যক্তি, ফেনীতে ট্রাকের ধাক্কায় পুলিশ কনস্টেবল, কলাপাড়ায় চলন্ত হোন্ডার ধাক্কায় কৃষক ও বাঁশখালীতে মোটরসাইকেল আরোহী নিহত, নাটোরে বাস উল্টে সুপারভাইজার নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

বরিশাল ॥ বরিশাল-পটুয়াখালী সড়কের বাকেরগঞ্জ উপজেলার যুগীবাড়ি এলাকায় বৃহস্পতিবার দুপুরে কাভার্ডভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও দুইজন আহত হয়েছে। আহতদের শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফেনী ॥ ফেনীতে বৃহস্পতিবার সকালে ট্রাকের ধাক্কায় পুলিশের এক ট্রাফিক কনস্টেবল নিহত হয়েছেন। পুলিশ জানায়, কনস্টেবল মঈনুল হোসেন ভুঞা সকালে তাঁর ডিউটিতে যোগ দেয়ার জন্য শহর থেকে রিক্সায় মহিপাল যান। রিক্সা থেকে নেমে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হওয়ার সময় দ্রুতগামী ট্রাক মঈনুলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মঈনুল মারা যান।

কলাপাড়া ॥ চলন্ত হোন্ডার ধাক্কায় কৃষক সেকান্দার সরদার (৫০) মারা গেছেন। পটুয়াখালীর কলাপাড়া উপজেলার পাঁচজুনিয়া গ্রামে বুধবার সন্ধ্যায় দুর্ঘটনাটি ঘটে। শঙ্কাজনক অবস্থায় বরিশাল শেবাচিমে নেয়া হলে রাতেই তাঁর মৃত্যু ঘটে।

বাঁশখালী ॥ বাঁশখালী প্রধান সড়কের সাধনপুর ইউপির বৈলগাঁও হাতির খেদা এলাকায় বৃহস্পতিবার বিকেল ৪টায় মোটরসাইকেল আরোহী মোঃ আইয়ুবকে (৫০) একটি বাস চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়েছে।

নাটোর ॥ জেলার সিংড়া উপজেলার বড় চৌগ্রাম এলাকায় বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় নাটোর-বগুড়া মহাসড়কের পশ্চিম পার্শ্বের খাদে যাত্রীবাহী বাস উল্টে বাসের সুপারভাইজার হারুন (৩৫) নিহত ও মহিলা, শিশুসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে।

নারায়ণগঞ্জে বাসা থেকে বের হয়ে কাপড় ব্যবসায়ী নিখোঁজ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের বন্দর উপজেলার এক কাপড় ব্যবসায়ী বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ রয়েছে। নিখোঁজ ওই ব্যবসায়ীর নাম আবদুর রাজ্জাক রাজু (২৭)। বুধবার দুপুরে উপজেলার কল্যান্দি এলাকার নিজ বাড়ি থেকে বের হয়ে সে নিখোঁজ হয়। এ ব্যাপারে বুধবার রাতেই ব্যবসায়ী রাজুর বাবা আবদুর রব প্রধান বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। আবদুর রবের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ বৃহস্পতিবার সকালে রাজুর ব্যবসায়িক অংশীদার একই এলাকার রাজনকে আটক করে। রাজন একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে।

বন্দর থানার ওসি নজরুল ইসলাম বলেন, নিখোঁজ রাজু, রাজন এবং সুজন নারায়ণগঞ্জ শহরের থানার পুকুরপাড় এলাকায় থান কাপড়ের ব্যবসা করেন। ব্যবসা করতে গিয়ে রাজু রাজনের কাছে ২ লাখ টাকা পাওনা হয়। বুধবার দুপুরে রাজন টাকা নেবার জন্য রাজুকে টেলিফোন করে। টেলিফোন পেয়ে রাজু দুপুরে বাসা থেকে বের হয়ে যায়। কিন্তু বিকেলে বাসায় না ফেরায় তার মোবাইলে ফোন করে সেটি বন্ধ পাওয়া যায়।