২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

ইবির শিক্ষকবাহী বাসে আগুন ॥ চালক আহত


নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ ও ইবি সংবাদদাতা ॥ ঝিনাইদহের শৈলকুপার গাড়াগঞ্জ বাজারে ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবাহী এক বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। আগুনে বাসচালক হাসান আহত হয়েছে। ইবি চিকিৎসা কেন্দ্রে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তবে কোনও শিক্ষক আহত হয়েছেন কিনা তা জানা যায়নি।

শৈলকুপা থানার ওসি ছগির মিঞা জানান, ইসলামী বিশ্ববিদ্যালয়ের এক বাস বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে শিক্ষকদের নিয়ে বিভিন্ন স্থানে নামিয়ে আবারও ইসলামী বিশ্ববিদ্যালয়ে ফিরে যাওয়ার পথে গাড়াগঞ্জ বাজারে থামে। সে সময় একদল দুর্বৃত্ত ওই বাসে আগুন ধরিয়ে পালিয়ে যায়। আগুনে বাসটি পুড়ে ভস্মীভূত হয়। খবর পেয়ে শৈলকুপা দমকল বাহিনী কর্মীরা আগুন নিভিয়ে ফেলে। আগুনে বাস চালক হাসান আহত হয়। কারা এবং কেন এ আগুনের ঘটনা ঘটিয়েছে তা এখনও জানা যায়নি বলে পুলিশ সূত্র জানিয়েছে। এ বিষয়ে ইবি পরিবহন প্রশাসন অধ্যাপক ড. মামুনুর রহমান জানান, গাড়িতে আগুন দেয়ার ঘটনা শোনার সঙ্গে সঙ্গে আমি ঘটনাস্থলে ফায়ার সার্ভিস পাঠাই। তবে কে বা কারা এ কাজ করেছে তা এখনও শনাক্ত করা যায়নি।

উল্লেখ্য, গত ৩০ নবেম্বর ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাড়ায় চালিত একটি বাসের চাকায় পিষ্ট হয়ে টিটু নামে বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের এক ছাত্র নিহত হন। এ ঘটনার পর অন্তত ৫০ যানবাহন ভাংচুরসহ তা আগুন দিয়ে জ্বালিয়ে দেয় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

সম্পর্কিত:
পাতা থেকে: