১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত তিন


জনকণ্ঠ ডেস্ক ॥ চট্টগ্রাম নগরীতে বুধবার সকালে কভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী, ঈশ্বরদীতে ট্রাক চাপায় স্কুলছাত্র ও ঝিনাইদহে ট্যাংকলরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

চট্টগ্রাম ॥ নগরীর জিইসি মোড় এলাকায় কভার্ডভ্যানের ধাক্কায় নিহত হয়েছে এক মোটর সাইকেল আরোহী। নিহত মোঃ আবসার (৩২) একটি ফার্মাসিউটিক্যালস কোম্পানির কর্মকর্তা। বুধবার সকাল সাড়ে দশটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ঈশ্বরদী ॥ বুধবার সকাল আটটায় ঈশ্বরদী-ঢাকা মহাসড়কের বহরপুরে চলন্ত ট্্রাকের চাকায় পিষ্ট হয়ে স্কুলছাত্র ইমন (১২) নিহত হয়েছে। সে ঈশ্বরদী দাশুড়িয়া ইউনিয়নের বহরপুর এলাকার বকুল প্রামানিকে ছেলে।

ইমন সাইকেল চালিয়ে সড়ক পার হওয়ার সময় দাশুড়িয়া থেকে ঈশ্বরদী অভিমুখী একটি ট্্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার পর চালক ট্্রাকটি নিয়ে পালিয়ে যায়।

ঝিনাইদহ ॥ জেলায় সড়ক দুর্ঘটনায় শিমুল নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। আহত হয়েছে আরও দু’জন। বুধবার সকাল ৭ টার দিকে ঝিনাইদহ-কুষ্টিয়া সড়কের শৈলকুপা উপজেলা দুধসর-চাঁদপুর নামকস্থানে একটি মোটরসাইকেলকে কুষ্টিয়াগামী তেলবাহী ট্যাঙ্কলরি চাপা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।