২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ঢাকায় আর কোন যুদ্ধাপরাধীর জানাজা নয় ॥ মোজাম্মেল


নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর, ২৫ নবেম্বর ॥ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ভবিষ্যতে আর কোন যুদ্ধাপরাধীর জানাজা রাজধানী ঢাকায় পড়তে দেয়া হবে না। আমরা মুক্তিযোদ্ধারা তা প্রতিরোধ করব। তিনি মঙ্গলবার বিকেলে চাঁদপুরের ফরিদগঞ্জে ২১ দিনব্যাপী মুক্তিযুদ্ধের বিজয় মেলা উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের মহান স্বাধীনতা ও বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত ঢাকায় তাদের আর স্থান হবে না। স্বাধীনতা সংগ্রামে মুক্তিযোদ্ধাদের লাশ যেখানে জন্তু জানোয়াররা কামড়িয়ে কামড়িয়ে খেয়েছে, সেখানে একজন যুদ্ধাপরাধীর জানাজা ঢাকায় হবে এটা মেনে নেয়া যায় না। মন্ত্রী আরও বলেন, বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের জন্য আলাদা পল্লী গড়ে তোলার উদ্যোগ নিয়েছে।

২৫ নবেম্বর ফরিদগঞ্জ উপজেলা মুক্ত দিবসে এই মেলার উদ্বোধক ছিলেন মুক্তিযুদ্ধে ৮নং সেক্টরের কমান্ডার লে.কর্নেল (অব) আবু ওসমান চোধূরী, বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। এর আগে মন্ত্রী ফিতা কেটে ও বেলুন উড়িয়ে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

সম্পর্কিত:
পাতা থেকে: