১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

অরুণা বিশ্বাস-শাহনূরের ‘জীবনের গল্প’


অরুণা বিশ্বাস-শাহনূরের ‘জীবনের গল্প’

স্টাফ রিপোর্টার ॥ দু’জনই মূলত চলচ্চিত্রের নায়িকা। একজন অরুনা বিশ্বাস অন্যজন শাহনূর। তবে চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি দু’জনই অভিনয় করছেন খ- নাটক, টেলিফিল্ম এবং ধারাবাহিক নাটকেও। চলচ্চিত্রে কিংবা নাটকে একসঙ্গে কখনোই কাজ করা হয়ে উঠেনি অরুনা বিশ^াস ও শাহনূরের। এবারই প্রথম তারা দু’জন মাইনুল হাসান খোকনের পরিচালনায় ধারাবাহিক ‘জীবনের গল্প’ নাটকে অভিনয় করছেন। নাটকটির গল্প রচনা করেছেন সুস্ময় সুমন। এরই মধ্যে স্যাটেলাইট চ্যানেলে এশিয়ান টিভিতে নাটকটির প্রচার শুরু হয়েছে। নাটকে অরুনা বিশ^াস এবারই প্রথম একেবারেই ভিন্ন ঘরানার একটি চরিত্রে অভিনয় করছেন। তার দেবর কাজী রাজুর স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন শাহনূর। অরুনা বিশ^াস বলেন, কিছুদিন আগে কানাডা থেকে ফিরেছি আমি। সবার আশীর্বাদে ফিরে এসেই আবারও কাজে ব্যস্ত হয়ে উঠেছি। খোকনের নির্দেশনায় এবারই প্রথম কাজ করছি। ‘জীবনের গল্প’ নাটকের গল্প এবং আমার চরিত্রটি বেশ ভাল লাগছে। দর্শকের কাছ থেকে বেশ ভাল রেসপন্স পাচ্ছি।

তবে আমি চলচ্চিত্রে কাজ করতেই বেশি আগ্রহী। শাহনূর বলেন, আমার ভীষণ প্রিয় একজন অভিনেত্রী অরুনা ম্যাডাম। তাঁর সঙ্গে কাজ করতে পারব কখনও ভাবিনি। খোকন ভাইয়ের প্রতি কৃতজ্ঞ যে তিনি আমাকে আমার প্রিয় একজন শিল্পীর সঙ্গে কাজ করার সুযোগ সৃষ্টি করে দিয়েছেন। সপ্তাহের প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮-৩০ মিনিটে নাটকটি প্রচার হচ্ছে।

এদিকে অরুনা বিশ^াস ডিসেম্বর মাসের শুরুতেই শূটিং শুরু করবেন হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘রাত্রির যাত্রী’ চলচ্চিত্রের কাজ। এছাড়া এরই মধ্যে তার নির্দেশনায় নির্মিত হয়েছে ‘অথবা প্রেম নয়তো ভালবাসা’ নাটকের কাজ। মানিকগঞ্জে চান্দা মেহজাবিনের নির্দেশনায় তিনি শেষ করেছেন বিজয় দিবসের বিশেষ নাটক ‘বকুলের কথা’ র কাজ। মাইনুল হাসান খোকনের নির্দেশনায় এর আগে শাহনূর ‘জীবন সংসার’ ধারাবাহিক নাটকসহ টেলিফিল্ম ‘উৎসবে মিলি সবে’, নাটক ‘মীরাক্কেল’র কাজও করেছেন। তবে খোকনের নির্দেশনায় শাহনূর ‘এই মন তোমাকে দিলাম’ এবং ‘অন্তরও কাটিয়া দিব’ গানের মিউজিক ভিডিওর মডেল হয়ে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পান। শাহনূর জানান, বেশকিছু নতুন চলচ্চিত্রে কাজ করার কথা চলছে। খুব শীঘ্রই নতুন চলচ্চিত্রে কাজ শুরু করবেন তিনি।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: