১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

তিন জেলায় চার খুন


জনকণ্ঠ ডেস্ক ॥ টাঙ্গাইলে পৃথক স্থানে দুইজনকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ছাড়া জয়পুরহাটে বঁটির কোপে মহিলা ও গোপালগঞ্জে ছুরিকাঘাতে কৃষক খুন হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

টাঙ্গাইল ॥ পৃথক স্থানে আইনজীবী সহকারী (মুহুরী)সহ দুইজনকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার গভীর রাতে সদর উপজেলার ফুটানি বাজার এলাকায় শহিদুল ইসলাম জুয়েল (৩৫) নামের এক আইনজীবী সহকারীকে কুপিয়ে ও দেলদুয়ার উপজেলার কৈজুরী গ্রামে হাবিব মিয়া (২০) নামের এক যুবককে গলা কেটে হত্যা করা হয়। জুয়েল সদর উপজেলার বিন্নাফৈর গ্রামের মৃত আঞ্জু মুন্সীর ছেলে ও হাবিব মিয়া টাঙ্গাইল পৌর এলাকার বাছরাকান্দি গ্রামের মোহন বেপারির ছেলে।

জয়পুরহাট ॥ বুধবার সকালে জয়পুরহাট শহরের বাস টার্মিনালের পাশে মুসলিমনগর এলাকায় রেখা বেগম (১৯) নামে এক মহিলা বটির কোপে নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের বড় সতীন রওশন আরা ও তার ছেলে সনিকে আটক করেছে। জানা যায়, আজিজুল ইসলাম নামে এক ব্যক্তি মুসলিমনগর এলাকায় তার ছোট স্ত্রীকে নিয়ে ভাড়া বাসায় বসবাস করতো। বুধবার সকাল ১০টার দিকে ওই বাড়িতে আজিজুলের প্রথম স্ত্রী, তার ২ ছেলে রনি ও সনি গিয়ে ছোট স্ত্রী রেখা বেগমের সঙ্গে ঝগড়াঝাটি করে। এক পর্যায়ে তারা সকলে মিলে রেখাকে বটি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করলে তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

গোপালগঞ্জ ॥ কাশিয়ানীতে আব্দুল মান্নান কাজী (৬৫) নামে এক কৃষক খুন হয়েছেন। মঙ্গলবার রাত ৩টার দিকে উপজেলার জোনাশুর গ্রামে এ ঘটনা ঘটেছে।