২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

সড়ক দুর্ঘটনায় শ্যালক দুলাভাইসহ নিহত পাঁচ


জনকণ্ঠ ডেস্ক ॥ ভালুকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শ্যালক-দুলাভাই নিহত হয়েছে। এছাড়া ঠাকুরগাঁওয়ে ভ্যানচালক ও গাইবান্ধায় বৃদ্ধ, গোপালগঞ্জে স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

ভালুকা ॥ বালুভর্তি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল চালকসহ দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত দুইজনের বাড়ি ভালুকা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে। ঘটনাটি ঘটে মঙ্গলবার রাতে ময়মনসিংহ শম্ভুগঞ্জ ব্রিজের মোড়ে। তারা এক আত্মীয়ের জানাজা শেষে গৌরীপুর যাচ্ছিলেন।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে ভালুকা পৌরভার ১ নম্বর ওয়ার্ডের মোতালেব আলী মোল্লার ছেলে আমজাত আলী মোল্লা (৩৫) ও তার শ্যালক নুর হোসেনের ছেলে ইলেক্ট্রিশিয়ান এয়াকুব আলী (২৫) ময়মনসিংহ শহরে এক আত্মীয়ের জানাজায় অংশ নেয়। জানাজা শেষে সন্ধ্যায় আমজাত আলী গৌরীপুরের নাজিরপুর তার শ্বশুরবাড়িতে যাওয়ার পথে ময়মনসিংহ শম্ভুগঞ্জ ব্রিজের মোড়ে একটি বালুর ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়।

গাইবান্ধা ॥ গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের মাস্তা এলাকায় রাস্তা পারাপারের সময় বুধবার একটি পিকআপভ্যানের নিচে চাপা পড়ে আজিজুর রহমান (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

ঠাকুরগাঁও ॥ ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় আলম (৪০) নামে এক ভ্যানচালক নিহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় শহরের গোবিন্দনগর বিসিক শিল্প এলাকায় মালবাহী ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ ॥ গোপালগঞ্জে যাত্রীবাহী বাসের চাপায় মিফতা সিকদার (১০) নামে এ স্কুলছাত্র নিহত হয়েছে। নিহত মিফতা সিকদার সদর উপজেলার চন্দ্রদিঘলীয়া গ্রামের মোয়াজ্জেম সিকদারের ছেলে ও চন্দ্রদিঘলীয়া সরকারী প্রাথমিক স্কুলের ৩য় শ্রেণীর ছাত্র।