২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

সড়ক দুর্ঘটনায় শিশু ও চালকসহ নিহত ৭


জনকণ্ঠ ডেস্ক ॥ বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। এছাড়া ভালুকায় এ্যাম্বুলেন্স চালক, ঝিনাইদহে ইজিবাইকের ধাক্কায় এক শিশু, পিরোজপুরে বাসচালক, বি-বাড়িয়ায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী এবং দাউদকান্দিতে পিকআপ ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে এক যাত্রী নিহত হয়েছে। খবর-স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

বাগেরহাট ॥ বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৯ জন আহত হয়েছে। বুধবার বিকেলে বাগেরহাট-পিরোজপুর সড়কের দাসখালী মাদ্রাসার সামনে খুলনা থেকে পিরোজপুরগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্যাটারিচালিত ভ্যানকে ধাক্কা দিয়ে গাছের সঙ্গে আছড়ে পড়লে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের নাম পরিচয় জানা যায়নি। মহিষপুরা পুলিশ ফাঁড়ির আইসিএসআই মোঃ মিজানুর রহমান জানান, ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে নেয়ার পর আরও একজন মারা যান। আহতদের মধ্যে ৯ জনকে পিরোজপুর হাসপাতালে ভর্তি করা হলে গুরুত্বর ৪ জনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

ভালুকা ॥ ঢাকা-ময়নসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার মাস্টারবাড়ি নাসির গ্লাসের সামনে বুধবার দুপুরে ঢাকাগামী নোমান গ্রুপের ১টি এ্যাম্বুলেন্সের সঙ্গে ময়মনসিংহগামী যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই এ্যাম্বুলেন্সের চালক আশরাফুল ইসলাম খান (২৩) মারা যায়। নিহত আশরাফুল ইসলাম খান সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার আক্তার হোসেন খানের পুত্র।

ঝিনাইদহ ॥ ঝিনাইদহে ইজিবাইকের ধাক্কায় তানজিল আহমেদ নামের এক শিশু নিহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে ঝিনাইদহ শহরের কেসি কলেজ হোস্টেলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত তানজিল আহমেদ হোস্টেল পাড়ার সলেমান আলীর ছেলে।

পিরোজপুর ॥ পিরোজপুর-খুলনা সড়কের দাসখালী নামক স্থানে বুধবার দুপুরে সড়ক দুর্ঘটনায় বাসের চালক শহীদ নিহত (৪৪) ও বাসের ১৫ জন যাত্রী আহত হয়েছে। নিহত শহীদের বাড়ি খুলনার রূপসা এলাকায়। আহতদের মধ্যে গুরুতর ২ জনকে পিরোজপুর সদর হাসপাতাল থেকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দাউদকান্দি ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দির কানড়ায় পিকআপ ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত এবং ১০ জন আহত হয়েছে। দাউদকান্দি হাইওয়ে থানার উপপরিদর্শক জানান, বুধবার বিকেল ৪টায় মহাসড়কের দাউদকান্দির কানড়ায় ঢাকাগামী হোমনা পরিবহনের যাত্রীবাহী বাস ও কচুয়াগামী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পিকআপের এক যাত্রী মারা যায়।

ব্রাহ্মণবাড়িয়া ॥ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের আলমনগরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতের নাম মিজান মিয়া (২৫)। সে আশুগঞ্জ উপজেলা সদর ইউনিয়নের যাত্রাপুর গ্রামের আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে। মিজান আশুগঞ্জ শহরের ফানির্চারের দোকানের নক্সা কারিগর হিসেবে কাজ করতো।