১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

পদ্মা ওয়েল ও অলিম্পিকের লভ্যাংশ ঘোষণা


অর্থনৈতিক রিপোর্টার ॥ লভ্যাংশ ঘোষণা করেছে পদ্মা ওয়েল ও অলিম্পিক ইন্ডাস্ট্রিজ। রবিবার উভয় কোম্পানির পরিচালনা পর্ষদের সভায় ২০১৪ সালের ৩০ জুন শেষ হওয়া অর্থবছরের জন্য লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

পদ্মা ওয়েল ১০০ ভাগ নগদ ও অলিম্পিক ইন্ডাস্ট্রিজ ২০ শতাংশ নগদ ও ৩৫ শতাংশ বোনাস শেয়ার লভ্যাংশ ঘোষণা করেছে। শেয়ারহোল্ডার বাছাইয়ের জন্য পদ্মা ওয়েল ২২ ডিসেম্বর ও অলিম্পিক ইন্ডাস্ট্রিজ ২৭ নবেম্বর রেকর্ড ডেট ঘোষণা করেছে। ঘোষিত লভ্যাংশে বিনিয়োগকারীদের সম্মতি নিতে পদ্মা ওয়েল আগামী ১৪ ফেব্রুয়ারি বেলা ১১টায় গুপ্তখাল, চট্টগ্রামে বার্ষিক সাধারণ সভা (এজিএম) আহ্বান করেছে। শেষ হওয়া অর্থবছরে পদ্মা ওয়েলের প্রতি শেয়ারে আয় হয়েছে ২১.৬৬ টাকা, প্রতি শেয়ারে সম্পদ হয়েছে ৭৪.২২ টাকা ও প্রতি শেয়ারে নেট অপারেটিং ক্যাশ ফ্লো হয়েছে ৩৯.২৫ টাকা।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ আগামী ২৪ ডিসেম্বর সকাল ১০টায় বিস্কুট ফ্যাক্টরি প্রাঙ্গণ নারায়ণগঞ্জে এজিএম আহ্বান করেছে। শেষ হওয়া অর্থবছরে পদ্মা ওয়েলের প্রতি শেয়ারে আয় হয়েছে ৭.৩৯ টাকা, প্রতি শেয়ারে সম্পদ হয়েছে ২১.৪৬ টাকা ও প্রতি শেয়ারে নেট অপারেটিং ক্যাশ ফ্লো হয়েছে ৭.৪৯ টাকা।