২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

জনকণ্ঠ সংবাদদাতা সড়ক দুর্ঘটনায় আহত


নিজস্ব সংবাদদাতা, নরসিংদী, ৮ নবেম্বর ॥ দৈনিক জনকণ্ঠের নরসিংদী সংবাদদাতা মোস্তফা কামাল সরকার সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন।

শনিবার দুপুরে নরসিংদী প্রেসক্লাব থেকে ব্যাটারি চালিত অটোরিক্সাযোগে তার নিজ বাসায় শহরের দত্তপাড়া আসার পথে ব্রাহ্মণন্দীর শিক্ষাচত্বরের সন্নিকটে পৌঁছলে পেছন দিক থেকে আসা একটি নছিমন তাঁকে বহনকারী অটোরিক্সাকে ধাক্কা দেয়। এতে অটোরিক্সাটি ছিটকে রাস্তার পার্শ্বে দুমড়ে মুচড়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাঁকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। খবর পেয়ে পানিসম্পদ প্রতিমন্ত্রী লে. কর্নেল (অব) নজরুল ইসলাম হিরু বীরপ্রতীক এমপি সাংবাদিক মোস্তফা কামাল সরকারকে দেখতে নরসিংদী বাজারের সাংবাদিক অফিসে যান এবং আহত সাংবাদিকের স্বাস্থ্যের খোঁজখবর নেন। এ সময় নরসিংদী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি জিএম তালেব হোসেন, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান, নরসিংদী জেলা ফটো জানার্লিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি বেনজির আহমেদ বেনু, সাংবাদিক বিশ্বনাথ পালসহ প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

রাজধানীর শীর্ষ মাদক সম্রাট জুয়েল সস্ত্রীক আটক

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর শীর্ষ মাদক সম্রাট জুয়েল ও তার স্ত্রী সালমাকে আটক করেছে মাদকদ্রব্য বিভাগ। শনিবার বিকেলে উত্তরার ১১ নম্বর সেক্টরের একটি বাসা থেকে তাদের আটক করা হয়। এরপর স্বীকারোক্তি অনুযায়ী ভাটারা এলাকা থেকে আটক করা হয় আরও দুই নারীকে। তাদের কাছ থেকে জব্দ করা হয় এক হাজার পিস ইয়াবা। উত্তরা জোনের মাদক পরিদর্শক কামরুল ইসলামের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালায়।

কামরুল ইসলাম জনকণ্ঠকে বলেন, উত্তরা এলাকার ইয়াবার পাইকারি ডিলার হিসেবে জুয়েল বিগত কয়েক বছর ধরে একচেটিয়া ব্যবসা করে আসছিলেন। স্থানীয় মাস্তান ও পুলিশকে মাসোহারা দিয়ে তিনি ও তাঁর স্ত্রী সালমা দৈনিক হাজার হাজার ইয়াবা ওই এলাকার খুচরা বিক্রেতাদের কাছে সাপ্লাই দিতেন। শনিবার শফিকুল ইসলাম নামের একজন ব্যাংকারের বাসা থেকে জুয়েলকে আটক করা হয়। এ সময় তাঁর কাছে পাওয়া যায় ৪০০ ইয়াবা। একই সময় পাশের বাসা থেকে তাঁর স্ত্রী সালমাকে আটকের পর তাঁরা জানান, ভাটারা এলাকায় তাঁদের আরও দুই সহযোগী ইয়াবা ব্যবসায় জড়িত। পরে সেখানে হানা দিয়ে ওই দুই মহিলাকে ৬০০ পিস ইয়াবাসহ আটক করা হয়। তাঁদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তাঁদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে।