মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ আগস্ট ২০১৭, ৬ ভাদ্র ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ

যশোরে বিয়ের প্রলোভনে তরুণীকে

প্রকাশিত : ৬ নভেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার যশোর অফিস থেকে জানান, যশোরের বাঘারপাড়া থেকে বিয়ের প্রলোভনে এক তরুণীকে তুলে নিয়ে গণধর্ষণ করেছে প্রেমিকসহ দুর্বৃত্তরা। নড়াইলে নিয়ে অচেতন করে ওই তরুণীকে ধর্ষণ করা হয়। ঘটনার শিকার তরুণীকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়েছে। ঘটনার শিকার ওই তরুণীকে মঙ্গলবার যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় সূত্র জানায়, যশোরের বাঘারপাড়া উপজেলার রাঁধানগর গ্রামের এক তরুণীর সঙ্গে প্রেম সম্পর্ক ছিল একই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মাসুদের। এরই সূত্র ধরে রবিবার রাতে বিয়ের প্রলোভন দেখিয়ে মাসুদ ওই তরুণীকে উপজেলার চাড়াভিটা বাজারে নিয়ে যায়। সেখান থেকে মাসুদসহ তার বন্ধু একই গ্রামের তাপস, জাফর তরুণীকে সাতমারা বটতলায় নিয়ে কৌশলে তাকে ঘুমের বড়ি খাওয়ায়। এরপর তাকে নড়াইলের একটি বাড়িতে নিয়ে গণধর্ষণ করে।

ঘটনার শিকার মেয়েটি জানান, ওই রাতে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে বাঘারপাড়ায় নিয়ে আসার পথে টহল পুলিশের কাছে ধরা পড়েন। এ সময় দুর্বৃত্তরা পালিয়ে গেলে তরুণীটিকে উদ্ধার করে পুলিশ। পরে পরিবারের লোকজন তাকে বাড়িতে নিয়ে যায়। সোমবার রাতে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে মঙ্গলবার সকালে তাকে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

প্রকাশিত : ৬ নভেম্বর ২০১৪

০৬/১১/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: