২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মুন্সীগঞ্জে তিন বাড়িতে ডাকাতি


স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ গজারিয়া উপজেলার উত্তর শাহাপুর ও মিরেরগাঁও গ্রামের তিন বাড়িতে ডাকাতি হয়েছে। মঙ্গলবার রাত ২টায় ১৫-২০ জনের সংঘবদ্ধ ডাকাত দল উত্তর শাহাপুরের জহিরুল মাস্টারের বাড়ির জানালার গ্রিল কেটে ঘরে ঢুকে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে নগদ দেড় লাখ টাকা, ১০ ভরি স্বর্ণ ও মোবাইল সেট নিয়ে যায়। বাধা দিতে গেলে ডাকাতরা গৃহকর্ত্রীকে মারধর করে। পরে পাশের বাড়ির বাতেন ঢালীর বাড়িতে একইভাবে ডাকাতি করে নগদ ৩০ হাজার টাকা, ৩ ভরি স্বর্ণ ও মোবাইল সেট নিয়ে যায়। এর কিছু পরই পাশের মিরেরগাঁও গ্রামের ইসমাইলের বাড়িতে ডাকাতি সংঘটিত হয়। সেখান থেকে নগদ ৫০ হাজার টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নেয়।

অস্ত্রসহ তিন ডাকাত আটক

মুন্সীগঞ্জের শ্রীনগরে বন্দুকসহ তিন ডাকাতকে আটক করে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী। বুধবার ভোরে শ্রীনগরের আড়িয়ল বিলের গাদিঘাট বড় ব্রিজের কাছ থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো মনোয়ার আলী, শাহীন শেখ ও আনোয়ার।

গাইবান্ধায় যুবলীগ

নেতা আহত

নিজস্ব সংবাদদাতা গাইবান্ধা থেকে জানান, গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলা আওয়ামী যুবলীগের সহসভাপতি আবদুল খালেক আকন্দ (৪৫) ডাকাতের ছুরিকাঘাতে আহত হয়েছেন। এ সময় ডাকাতদল নগদ টাকা, কাপড়ের ব্যাগ ও ৪টি মোবাইল ফোনসেট ছিনিয়ে নেয় এবং মারপিট করে।