২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

যুবক ও শিশু খুন ॥ অন্যত্র ছয় লাশ উদ্ধার


জনকণ্ঠ ডেস্ক ॥ চট্টগ্রামের পটিয়ায় এক যুবককে কুপিয়ে খুন করা হয়েছে। সিরাজগঞ্জের শাহজাদপুরে এক শিশুকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এছাড়া বরিশালে দুই গৃহবধূ, গাজীপুরে নারী গার্মেন্টস শ্রমিক, ব্রাহ্মণবাড়িয়া ও গাইবান্ধায় দুই যুবকের লাশ ও মির্জাপুরে মহিলার লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

পটিয়া ॥ চট্টগ্রামের পটিয়ায় মোঃ মানিক (১৮) নামের এক যুবককে সন্ত্রাসীরা কুপিয়ে নির্মমভাবে হত্যা করেছে। বুধবার সকালে পটিয়া থানা পুলিশ পৌর সদরের ৯নং ওয়ার্ডের গোবিন্দারখীল এলাকার একটি পুকুর পাড় থেকে তার লাশ উদ্ধার করেছে। তার নিজ গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলায় হলেও দীর্ঘদিন ধরে তার মা ইয়াছমিন আক্তারের সঙ্গে গোবিন্দরখীল এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

সিরাজগঞ্জ ॥ শাহজাদপুর উপজেলার ঘোড়শাল গ্রামের আশরাফুল ইসলাম (১০) নামের এক শিশুকে মঙ্গলবার রাতে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। বুধবার সকালে তার লাশ মোল্লা মার্কেটের পূর্ব পাশের জমি থেকে পুলিশ উদ্ধার করেছে।

বরিশাল ॥ জেলার আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বুধবার সকালে দুই গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন- উপজেলার কাঠীরা গ্রামের অপু হালদারের স্ত্রী নিপা হালদার (১৯) ও পার্শ্ববর্তী উজিরপুর উপজেলার কুড়ালিয়া গ্রামের উজ্জ্বল বাড়ৈর স্ত্রী ঝুমকা বাড়ৈ (২২)।

আগৈলঝাড়া থানার ওসি মোঃ সাজ্জাদ হোসেন জানান, দাম্পত্য কলহের জের ধরে উভয় গৃহবধূ বুধবার সকালে বিষপান করে। স্বজনরা মুমূর্ষু অবস্থায় তাদের আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত বলে ঘোষণা করেন।

গাজীপুর ॥ কালিয়াকৈরে বুধবার সকালে এক নারী পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সালিমা আক্তার (২৬), যশোরের শার্শা উপজেলার অগ্রভুলাট গ্রামের মনছুর আলীর মেয়ে। ঘটনার পর থেকে স্বামী আব্দুল মালেক পলাতক রয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া ॥ সরাইলে অজ্ঞাত এক যুবকের (২৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে সরাইলের কুট্রাপাড়ার শ্রীডুবা এলাকা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, গত মঙ্গলবার রাতের যে কোন সময় ওই যুবককে শ্বাসরোধ করে হত্যার পর গোপনে লাশ ফেলে গেছে দুর্বৃত্তরা। সকালে স্থানীয় লোকজন মহাসড়কের পাশে নূরুল কোরআন হাফেজিয়া মাদ্রাসা সংলগ্ন খালে উলঙ্গ অবস্থায় যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখেন। স্থানীয়দের ধারণা যুবকটি সিএনজি চালিত অটোরিক্সার চালক হতে পারে। তাকে হত্যা করে সিএনজিটি ছিনতাই করা হয়েছে।

গাইবান্ধা ॥ সাঘাটা উপজেলার কামালেরপাড়া ইউনিয়নে বারকোনা বাজার এলাকায় একটি ধান ক্ষেত থেকে বুধবার সকালে আল আমিন (২০) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। সে পার্শ্ববর্তী জুমারবাড়ি ইউনিয়নের দইচড়া গ্রামের মৃত আব্দুল হালিমের ছেলে। বারকোনা বাজারে আল আমিনের স্বর্ণালঙ্কার তৈরির একটি দোকান রয়েছে।

মির্জাপুর ॥ রুবি বেগম (৫০) নামে এক বিধবার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার সকালে মির্জাপুর উপজেলা সদরের বাইমহাটী টিএ্যান্ডটি রোডের একটি বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। রুবির স্বামীর নাম মৃত বাবুল আহমেদ। তার বাড়ি নাগরপুর উপজেলার কেদারপুর গ্রামে।